October 15, 2024, 5:29 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

নতুন পরিকল্পনার কথা জানালেন লিজা

নতুন পরিকল্পনার কথা জানালেন লিজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। এরইমধ্যে ধারাবাহিকভাবে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। গেল বছরটিও তিনি কাটিয়েছেন দেশে-বিদেশের স্টেজ শো নিয়ে। পাশাপাশি তার কয়েকটি গান প্রকাশ হয়ে প্রশংসিত হয়। এবার নতুন বছরও গানে গানে শুরু করেছেন লিজা। নতুন বছর স্টেজ শো দিয়ে শুরু করেন। বর্তমানে শো নিয়েই চলছে তার ব্যস্ততা। খুব শিগগির দেশের বাইরেও শো করতে যাবেন এ তারকা।

নতুন বছর শুরু প্রসঙ্গে লিজা বলেন, গানে গানে প্রতিবারই নতুন বছর শুরু হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। নতুন বছর এলেই নতুন প্রত্যাশা, কাজ নিয়ে পরিকল্পনা শুরু হয়। তবে পুরো শীত মৌসুমটাই আমার ব্যস্ত থাকতে হবে স্টেজ শো নিয়ে। এছাড়াও কিছু নতুন পরিকল্পনাও রয়েছে। নতুন গান প্রসঙ্গে জানতে চাইলে লিজা বলেন, আমি বেশ কয়েকটি নতুন গানে কণ্ঠ দিয়ে রেখেছি। সেগুলো সামনেই প্রকাশ হবে। এছাড়াও সামনে আরও কয়েকটি নতুন গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে। সেগুলো ব্যাটে-বলে মিললেই করে ফেলবো। তবে এ বছরের জন্য একটি সিদ্ধান্ত নিয়েছি। সেটা হচ্ছে বেশি গান করবো না। মানসম্পন্ন ভালো গানই করবো। তবে অবশ্যই সে গানগুলোতে শ্রোতা-দর্শকদের জন্য চমক থাকবে। বছরের প্রথম নতুন গানের চমক নিয়ে দ্রুতই হাজির হবো। এরইমধ্যে একটি গান নির্বাচন করে রেখেছে। সেটা ভিডিওর পরিকল্পনা চলছে। আমার বিশ্বাস গানটি প্রকাশ হলে সবাই পছন্দ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর